কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

কুমিল্লা বার্তা

মাহফুজ নান্টু, কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে এক মাইক্রোবাস চালক ও অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়েছে। পৃথক এ দুটি ঘটনায় সংশ্লিষ্ট থানায় অপমৃত্যু জনিত মামলা দায়ের করা হয়।

জানা যায়, কুমিল্লা-সিলেট রেলপথের জেলার আদর্শ সদর উপজেলার বানাশুয়া গোমতীনদীর উপর রেলসেতুর দক্ষিণ পাশে অজ্ঞাত এক নারী ট্রেনে কাটা পড়ে। এতে ঘটনাস্থলেই ওই অজ্ঞাতবৃদ্ধার মৃত্যু হয়। পরে খবর শুনে কোতয়ালী মডেল থানার ছত্রখীল ফাঁড়ির পুলিশ বৃদ্ধার লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

এদিকে মঙ্গলবার দুপুরে বুড়িচং উপজেলার রাজাপুর রেলস্টেশনের দক্ষিণ পাশে ম্যাক্স কোম্পানি রেললাইনের উন্নয়ন ও মাটি সরবরাহের কাজে নিয়োজিত মাইক্রোবাস চালক মাগুড়া জেলার বেড়া আজনী গ্রামের মো. চাঁদ আলীর ছেলে মো. হাসান আলী (৩০) রেললাইনের পাশে মাইক্রোবাস রেখে রেল লাইনের উপরে দাঁড়িয়ে মোবাইল ফোনে দীর্ঘ সময় ধরে কথা বলছিলেন। এ সময় কুমিল্লা রেলস্টেশন থেকে ছেড়ে আসা সিলেটগামী পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন ওই মাইক্রো চালকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

খবর পেয়ে কুমিল্লা রেলওয়ে ফাঁড়ির পুলিশ লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মেজবাহ আলম চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। সম্পাদনা : মিঠুন রাকসাম