হাফসেঞ্চুরি করলেন মুশফিক,দেখুন সর্বশেষ স্কোর

খেলা বার্তা

সৌম্য সরকার ও তামিম ইকবালের ব্দায়ের পর চাপে পড়া বাংলাদেশকে খেলায় ফিরিয়েছেন মুশফিকুর রহিম ও মোহাম্মদ মিঠুন। দ্রুতগতিতে রান তুলতে থাকা মুশফিকুর রহিম ইতোমধ্যে পূর্ণ করেছেন অর্ধশতক। ৬ চার ও ১ ছক্কায় ৪১ বলে কাঙ্ক্ষিত মাইলফলকের দেখা পেয়েছেন তিনি। তৃতীয় উইকেট জুটিতে এখনো পর্যন্ত ৭৩ রান যোগ করেছেন এ দুই ব্যাটসম্যান। যার মধ্যে ৫০ রানই এসেছে মুশফিকের ব্যাট থেকে।শেষ খবর পাওয়া পর্যন্ত ২৫ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ২ উইকেটে ১৩১ রান। অর্ধশতক পূর্ণ করা মুশফিক ৫০ রানে ও মিঠুন অপরাজিত আছেন ২২ রানে। ১ চার ও ছক্কায় এ রান করেছেন তিনি।

এর আগে প্রথমে ব্যাট করে দাসুন শানাকার দুর্দান্ত ব্যাটিংয়ে ৫০ ওভার শেষে ৮ উইকেটে ২৮২ রানের পুঁজি পায় স্বাগতিক শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্টস একাদশ। দলের পক্ষে ৬৩ বলে অপরাজিত ৮৬ রান আসে শানাকার ব্যাট থেকে। সমান ৬ চার ও ছক্কায় এ রান করেন তিনি। এছাড়া স্বাগতিকদের পক্ষে ৫৬ রানের ইনিংস খেলেন শেহান জয়াসুরিয়া।সফরকারী দলের বোলারদের মধ্যে সর্বোচ্চ দুটি করে উইকেট নিয়েছেন রুবেল হোসেন ও সৌম্য সরকার। তাছাড়া ও মুস্তাফিজ, তাসকিন ও রেজা লাভ করেছেন একটি করে উইকেট। বাকি দুটি উইকেট আসে তামিম ইকবালের দুই রান-আউট থেকে।

সংক্ষিপ্ত স্কোর- এসএলবিপি একাদশ: ৫০ ওভারে ২৮২/৮ শানাকা ৮৬*, জয়াসুরিয়া ৫৬; রুবেল ৭-০-৩১-২, তাসকিন ৮-০-৫৭-১, মুস্তাফিজ ৭-০-২৯-১, মোসাদ্দেক ৬-১-২৫-০, মিরাজ ৪-০-২৫-০, রিয়াদ ৩-০-১৫-০, সৌম্য ৬-০-২৯-২, তাইজুল ৬-০-৪২-০, রেজা ৩-০২২-১।

বাংলাদেশ: ১৫ ওভারে ৬৬/২ তামিম ৩৭, সৌম্য ১৩, মিঠুন ৭*, মুশফিক ৪*।