রহস্য মূলক এক সেলফি তুললেন আসিফ

বিনোদন বার্তা

বাংলা গানের যুবরাজ সংগীতশিল্পী আসিফ আকবর। বহুবছর ধরে মাতিয়ে এসেছেন বাংলা গান দিয়ে। বর্তমানে ঈদুল আযহাকে সামনে রেখে তুমুল ব্যস্ত সময় পার করছেন ‘ও প্রিয়া তুমি কোথায়’ খ্যাত এই গায়ক। ভক্তদের নতুন কিছু চমক দিতে দিন রাত পরিশ্রম করে চলেছেন তিনি। সম্প্রতি ফেসবুকে ফাঁসির দড়ি গলায় এক সেলফি পোস্ট করে সবাইকে চমকে দিয়েছেন আসিফ।

আর এমন ছবি দেখে ভক্তরা ভড়কে যেতে পারেন বলে ছবির রহস্যও ফাঁস করেছেন আসিফ আকবর নিজেই। তিনি জানালেন, তার ফাঁসির আয়োজন নতুন একটি গানের জন্য। গানটির নাম ‘আমার বিশ্বাস’। ইথুন বাবুর লেখা এই গানের সুর ও সংগীতায়োজন করেছেন কিশোর।

এরই মধ্যে ‘আমার বিশ্বাস গানটির শুটিং হয়েছে রাজধানীর কালিয়াকৈর এলাকায়। চমকপ্রদ এই ভিডিওটির কাহিনী ও চিত্রনাট্য তৈরি করেছেন ফেরারী ফরহাদ। প্রথমবারের মতো মিউজিক ভিডিও পরিচালকও হয়েছেন ফেরারী। আর ভিডিওটির ডিওপি ছিলেন লিটন হাওলাদার।আসিফ আকবর ছবিটির ক্যাপশনে লিখেছেন, ‘ফাঁসির আগে ম্যাজিষ্ট্রেট সাহেবের (নির্মাতা) অনুমতি সাপেক্ষে একটি সেলফি। সবাইকে অনুরোধ পোষ্টটা কেউ সিরিয়াসলি নেবেন না।’জনপ্রিয় এই কণ্ঠশিল্পী জানালেন, শিগগিরই একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে গানটি। শুধু এই গানটি নয় আরও বেশ কিছু গান ভিডিওর শুটিং শেষ করেছেন আসিফ। প্রত্যেকটা ভিডিওতেই ভিন্ন ভিন্নরূপে দেখা মিলবে তার। একে একে প্রকাশিত হবে গানগুলো।