জিএম কাদের প্রধানমন্ত্রীর ওয়াদা বাস্তবায়ন করবেন

রাজনীতি বার্তা

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, প্রধানমন্ত্রী সংসদে দাড়িয়ে বলেছিলেন প্রতিবছর যে বন্যায় ক্ষয়ক্ষতি হয় এমন এলাকায় স্থায়ী সমাধানের ব্যাস্থা করবেন। আমিও তাকে আহ্ববান জানাবো তার এই ওয়াদার বাস্তবায়ন করতে। দ্রুত ব্যবস্থা নেয়ার দাবী জানাচ্ছি।বুধবার দুপুরে জামালপুরের ইসলামপুর গুঠাইল বাজারে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।জিএম কাদের বলেন, আমরা শুনতে পাচ্ছি সঠিক লোক ত্রান পাচ্ছে না। যারা ত্রান পাওয়ার উপযুক্ত তাদের কাছে ত্রান পৌঁছানোর ব্যাবস্থা করারও আহ্ববান জানান। অন্যথায় সংসদে দাড়িয়ে এর প্রতিবাদ করা হবে।

বন্যায় যে পরিমান ত্রাণ প্রয়োজন তা আমাদের পক্ষে দেয়া সম্ভব নয় এটা কেবল সরকারই পারে। আমি সরকারের কাছে আহবান জানাবো বন্যার্তদের জন্য পর্যাপ্ত ত্রাণের ব্যাবস্থা করুন।তিনি বলেন আমরা এসেছি আপনাদের সমবেদনা জানাতে আগামীতেও এ দ্বারা অব্যাহত থাকবে। এরশাদের কর্মসূচি নিয়ে আমরা এগিয়ে যেতে চাই। জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান সবসময় দুর্গত মানুষের পাশে ছিলেন, আমরাও থাকতে চাই। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শোকবার্তায় এরশাদকে অকৃত্রিম দেশপ্রেমিক হিসেবে উল্লেখ করেছেন। এছাড়াও বিশ্বের বিভিন্ন দেশের রাষ্ট্র প্রাধানরা শোক জানিয়েছেন।

জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ নদী, খাল খনন, আশ্রায়ন প্রকল্প বাস্তবায়ন করেছেন। আমরা তার ধারাবাহিকতায় দুঃখ ভাগাভাগি করে নিতে এসেছি। এই এলাকার সংসদ সদস্যকে অনুরোধ জানাবো আপনি সঠিক মানুষের মাঝে ত্রাণ বিতরণ করুণ অন্যথায় জনগণ আপনাকে প্রত্যাখ্যান করবে। আমরা আমাদের নিজস্ব উদ্দ্যগে আপনাদের পাশে দাঁড়াতে এসেছি।