বার্গার ভেবে ক্যাচ ধরেছেন পাক অধিনায়ক!

খেলা বার্তা

পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ যাই করছেন, তা নিয়েই হাসি ঠাট্টায় মাতছেন নেটিজেনরা। শুধু ক্রিকেট মাঠ নয়, মাঠের বাইরেও একই চিত্র। শান্তিতে মার্কেটে পর্যন্ত যেতে পারছেন না। ট্রল হতে হচ্ছে!
বুধবার বার্মিংহামে নিউজিল্যান্ডের বিপক্ষে উইকেটের পেছনে দুর্দান্ত এক ক্যাচ নিয়েছেন সরফরাজ। শাহিন শাহ আফ্রিদির বলে রস টেলরের ক্যাচটি সরফরাজ নিয়েছেন ডান দিকে ঝাঁপিয়ে।

যা তার ফিটনেস নিয়ে তোলা প্রশ্নকারীদের উদ্দেশ্যে জবাবও বলা যেতে পারে। কিন্তু অবাক করা ব্যাপার, সরফরাজ এই দুর্দান্ত ক্যাচ নিয়েও ট্রলের শিকার হচ্ছেন। ক্যাচটি গ্লাভস বন্দীর পর সরফরাজের মুখ ভঙ্গিকে কেউ মাঠে তার সেই হাই তোলার সঙ্গে মিলিয়েছেন। দুটি ছবি জোড়া দিয়ে পোস্ট করেছেন টুইটারে।

আরেকজন তো সরফরাজের গ্লাভসে বারগার ধরিয়ে দিয়েছেন। দুটি ছবি পোস্ট করেছেন। সরফরাজের ক্যাচ নেওয়ার ছবির ক্যাপশন দিয়েছেন, ‘কীভাবে অন্যরা বল দেখেন।’ আরেক ছবিতে বলের জায়গায় বার্গার বসিয়ে দিয়ে লিখেছেন, ‘সরফরাজ যেভাবে বল দেখেন।’

তবে অনেকে প্রশংসাও করেছেন। শোয়েব আখতার যেমন সরফরাজের কট্টর সমালোচক। সরফরাজের ক্যাচের পর শোয়েবের মুখ ভঙ্গি কেমন হবে, তার প্রতীকী ছবি দিয়ে একজন টুইট করেছেন। টুর্নামেন্ট জুড়ে পাকিস্তানের ফিল্ডিংয়ের অবস্থা ছিল খুবই করুণ। নিউজিল্যান্ড ম্যাচের আগে ৬ ম্যাচে ১৩টি ক্যাচ ফেলেছে তারা।

লর্ডসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে এক ম্যাচেই ফেলেছে ৬ ক্যাচ। পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার রমিজ রাজা তো পাকিস্তানে ফিল্ডিংকে ‘রাবিশ’ বলে মন্তব্য করেছেন।