নিউজিল্যান্ডের কাছে যে স্বল্প রানে অলআউট হয়ে গেল বাংলাদেশ

খেলা বার্তা

যুব বিশ্বকাপের মূল আসর শুরুর পূর্বে নিজেদের দ্বিতীয় অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে আজ নিউজিল্যান্ড অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের মুখোমুখি হবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। জোহান্সবার্গে আজ বাংলাদেশ সময় দুপুর ২ টায় শুরু হয়েছে ম্যাচটি।

এর আগে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে শক্তিশালী অস্ট্রেলিয়া অনূর্ধ্ব-১৯ দলের সাথে ড্র করে টাইগার যুবারা। যেখানে আগে ব্যাট করতে নেমে বৃষ্টিবিঘ্নিত ম্যাচটিতে নির্ধারিত ৪৩ ওভারে ৬ উইকেটে ২৫০ রান করে বাংলাদেশ। জবাবে ২৫০ রানেই অলআউট হয় অজিরা।

উল্লেখ্য, ১৭ জানুয়ারি থেকে শুরু হবে বিশ্বকাপের মূল পর্বের খেলা। গ্রুপ সি থেতে একদিন পর ১৮ জানুয়ারি নিজেদের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে টাইগার যুবারা। চার গ্রুপের খেলা শেষে ২৮ থেকে ৩১ জানুয়ারি হবে চারটি কোয়ার্টার-ফাইনাল। ৪ ও ৬ ফেব্রুয়ারি হবে দুটি সেমি-ফাইনাল। ৯ ফেব্রুয়ারি হবে ত্রয়োদশ আসরের ফাইনাল।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত সর্বশেষ স্কোর

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলঃ ১২১/১০ (২৯/৫০ ওভার); টার্গেটঃ ১২২ রান

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল :আকবর আলী (অধিনায়ক), তৌহিদ হৃদয়, তানজিদ হাসান, পারভেজ হোসাইন ইমন , প্রান্তিক নওরজ, মাহমুদুল হাসান জয়, শাহাদাত হোসাইন, শামীম হোসাইন, মৃত্যুঞ্জয় চৌধুরী, তানজিম, অভিষেক দাস, শরিফুল ইসলাম, শাহিন, রকিবুল, হাসান মুরাদ।