সহকর্মীকে বাঁচাতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষক নিখোঁজ

জেলা বার্তা

নাটোরের নলডাঙ্গা উপজেলার হালতি বিলে নৌকা থেকে পানিতে পড়ে যাওয়া সহকর্মীকে বাঁচাতে গিয়ে মোখলেসুর রহমান (২৭) নামে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষক নিখোঁজ রয়েছেন। শনিবার (২৭ জুলাই) দুপুরে এ ঘটনা ঘটে। মোখলেসুর নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রাজশাহী শাখার শিক্ষক। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিখোঁজ ওই শিক্ষককে উদ্ধারে রাজশাহী থেকে আসা ডুবুরিদল প্রাণপণ চেষ্টা করে যাচ্ছে। তবে এখনও তার সন্ধান পাওয়া যায়নি।ওসি শফিকুর রহমান জানান, শনিবার দুপুরে নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির একজন ছাত্র ও ছয় জন শিক্ষক একটি নৌকা ভাড়া করে হালতি বিলে নৌকা ভ্রমণে বের হন। নৌকাটি বিলের মাঝ বরাবর গেলে অসাবধানতাবশত একজন নারী শিক্ষক পানিতে পড়ে যান।

তাকে বাঁচাতে মোখলেসুর রহমান পানিতে ঝাঁপ দেন। সাঁতার না জানায় দু’জনই ডুবে যেতে থাকেন। এ সময় নৌকার মাঝি পানিতে লাফ দিয়ে শিক্ষিকাকে বাঁচাতে পারলেও মোখলেসুর রহমানের কোনও সন্ধান পাননি। খবর পেয়ে নলডাঙ্গা থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে খবর দিলে রাজশাহী থেকে একটি ডুবুরি দল বিকালে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে।