তবে আমি কোনও তাড়াহুড়ো করছি না

খেলা বার্তা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন হওয়ার পরে পার্টি করবেন বলে জানিয়েছেন রাজশাহী রয়্যালস এর ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার আন্দ্রে রাসেল। বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন হওয়ার আগে পার্টিতে যাওয়ার তাড়া নেই বলে জানান রাসেল।

আজ বিপিএল এর দ্বিতীয় কোয়ালিফায়ার খেলায় চট্টগ্রাম চ্যালেঞ্জারদের বিপক্ষে দুই উইকেটে জয় পেয়ে রোমাঞ্চকর বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল) ফাইনালে উঠেছে রাজশাহী।

রাজশাহী রয়্যালস ব্যাটসম্যানরা দলকে পরাজয়ের কাছাকাছি নিয়ে যাওয়ার জন্য তাদের নিজস্ব কবরস্থান খনন করেছে। তবে দলপতি রাসেল চারদল বাঁচিয়ে চারটি রান নিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যাওয়ায় আশাহীন পরিস্থিতি থেকে দলকে উদ্ধার করতে সমস্ত বন্দুক জ্বলে ওঠে।

এমন অসাধ্য প্রায় ম্যাচ জয়ের পর টিম হোটেল কিংবা ড্রেসিংরুমে মজা মাস্তি সহ পার্টি করবেন কিনা জানতে চাইলে আন্দ্রে রাসেল বলেন – ” আমার মনে হয় হোটেল জয় উদযাপিত করতে পার্টি হবে। তবে আমি কোনও তাড়াহুড়ো করছি না কারণ আমাদের দু’দিনের মধ্যে ফাইনালের মতো একটি গুরুত্বপূর্ণ খেলা আছে। তাই ভেবে রাখছি ফাইনাল জিতে চ্যাম্পিয়ন হতে পারলে পার্টি করে জয় উদযাপন করবো”।