তানিয়ার ভর্তি পরীক্ষার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন অনেকেই

বিবিধ

সংবাদ প্রকাশের পর মেধাবী শিক্ষার্থী তানিয়া সুলতানার ভর্তি পরীক্ষার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন অনেকেই। এক্স কাঞ্চননগরিয়ান অ্যাসোসিয়েশন নামে একটি সংগঠন ছাড়াও অনেক সহৃদয়বান ব্যক্তি তানিয়ার পাশে এসে দাঁড়িয়েছেন।বুধবার বিকেলে এক্স কাঞ্চননগরিয়ান অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে তার হাতে ভর্তি পরীক্ষার ফরম পূরণ বাবদ চার হাজার টাকা তুলে দেন সংগঠনের সভাপতি শাহীনূর আলম লিটন। এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য যায়েদ বিন কবির, নুসরাত সুমাইয়া সোমা, রাহাদুজ্জামান, তামান্না ও ছাদিয়া অন্তি।

শাহীনূর আলম লিটন বলেন, জিপিএ-৫ পেয়েও উচ্চশিক্ষা নিয়ে সংশয়ে থাকা তানিয়াকে নিয়ে সংবাদ প্রকাশ হলে বিষয়টি আমাদের নজরে আসে। ফলে সংগঠনের পক্ষ থেকে আমরা তার দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিই। পরবর্তীতে তানিয়ার পড়াশুনার ক্ষেত্রে সংগঠনের পক্ষ থেকে আরও সহযোগিতা করা হবে।
তানিয়ার মা আছিয়া বেগম বলেন, বাসাবাড়িতে কাজ করে মেয়েকে হয়তো পড়াতে পারতাম না।সংবাদ প্রকাশের পর থেকে অনেকে আমার বাড়িতে এসেছেন খোঁজ নিতে। অনেকে সাহায্যও করেছেন আবার অনেকে আশ্বাস দিয়েছেন।

তানিয়া সুলতানা জাগো নিউজকে বলেন, প্রতিবেদককে বলেছিলাম নিউজ করে কী হবে? কেউ খোঁজ নিতে আসবে না। কিন্তু সংবাদ প্রকাশের পর থেকে অনেকে আমার সঙ্গে দেখা করতে এসেছে। তারা বাড়িয়ে দিয়েছে সাহায্যের হাত। আজ আমি দুশ্চিন্তা মুক্ত হলাম আমার স্বপ্ন পূরণ হবে। সকলের সহযোগিতায় পড়াশুনা করতে পারব। প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভবিষ্যতেও যেন ভালো ফলাফল করতে পারি এ জন্য সকলের কাছে দোয়া চাই।উল্লেখ্য, গত ২২ জুলাই টিউশনি করে ডাবল জিপিএ-৫ পাওয়া তানিয়ার চোখে পানি শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।