ঢাকার ছবিতে ফিরছেন শ্রাবন্তী,জেনেনিন ছবির নাম

বিনোদন বার্তা

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। ইন্দো–বাংলা যৌথ প্রযোজনার ছবিতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন। ‘শিকারি’ ও ‘ভাইজান এলো রে’ নামের ছবি দুটি দুই বাংলাতে প্রত্যাশা অনুযায়ি সাড়া ফেলে। সবশেষ শ্রাবন্তী ‘যদি একদিন’ সিনেমায় অভিনয় করেন। বিষয়ভিত্তিক এই ছবিটি যদিও উল্লেখযোগ্য ব্যবসা করেনি। তবে আলোচিত হয়েছে।

এবার আবার বাংলাদেশি ছবিতে অভিনয় করতে দেখা যেতে পারে টালিগঞ্জের এই মিষ্টি নায়িকাকে। শামীম আহমেদ রনি পারিচালিত নতুন একটি ছবিতে অভিনয় করবেন বলে জানিয়েছেন শ্রাবন্তী। ছবির বিষয়ে কথা বলতে শামীম আহমেদ রনি কলকাতায় গিয়েছেন এবং তার সঙ্গে দেখাও করেছেন।

তবে কী ‘বসগিরি ২’ তে শ্রাবন্তী অভিনয় করবেন? উত্তরে শ্রাবন্তী বলেন, ‘বসগিরি ২’ নয়, অন্য একটি নতুন ছবির বিষয়ে প্রাথমিক কথা হয়েছে। তবে এখনো সেভাবে কিছু চূড়ান্ত হয়নি।

তবে শামীম আহমেদ রনি বিষয়টি বেমালুম এড়িয়ে গেলেন। শ্রাবন্তীর সাথে কেবলমাত্র সৌজন্য সাক্ষাৎ করেছেন বলে জানালেন। সারাবাংলাকে রনি বলেন, ছবির বিষয়ে কোনো কথা হয়নি। শুধুমাত্র দেখা করার উদ্দেশ্যে ছিল।

কিন্তু শ্রাবন্তী তো জানালেন ছবির বিষয়ে কথা হয়েছে। বিষয়টি লুকিয়ে যাওয়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, লুকিয়ে আসলে কোনো লাভ নেই। ভবিষ্যতে কাজ হতে পারে। তবে আমি এখন সিনেমা নিয়ে একটু পড়াশোনায় মনোযোগী হতে চাই।

এদিকে ‘বসগিরি ২’ তে শ্রাবন্তী থাকবেন কিনা জানতে যোগাযোগ করা হয় প্রযোজক টপি খানের সাথে। তিনি বলেন, শ্রাবন্তীর সাথে কথা হয়ে আছে। তবে আমি তার আগে জাহারা মিতুর অভিনয়টা দেখতে চাই। তার সাথে যদি শাকিবের রসায়নটা জমে তাহলে তাকেও নিতে পারি। আবার বুবলীও থাকতে পারেন। এই তিন নায়িকার মধ্যে থেকে একজনকে বেছে নেয়া হতে পারে।