৪০ শতাংশ সুস্থ হয়ে উঠছেন এরশাদ

রাজনীতি বার্তা

সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধীদলীয় নেতা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার ৪০ শতাংশ উন্নতি হয়েছে ।

শুক্রবার দুপুরে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এ তথ্য জানিয়েছেন।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি সম্মিলিত সামরিক হাসপাতাল সিএমএইচের চিকিৎসকদের বরাত দিয়ে জানিয়েছেন, হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার ৪০ শতাংশ উন্নতি হয়েছে।

তিনি বলেন, পল্লীবন্ধুর শারীরিক উন্নতির এই ধারাবাহিকতা বজায় থাকলে হুসেইন মুহম্মদ এরশাদ খুব দ্রুতই সুস্থ হয়ে উঠবেন বলে চিকিৎসকরা আশাবাদী। কিছু টেস্ট রিপোর্টের অপেক্ষা করছেন চিকিৎসকরা। তারা পল্লীবন্ধুর সংক্রমণের চিকিৎসা করছেন।

হুসেইন মুহম্মদ এরশাদের ছোট ভাই গোলাম মোহাম্মদ কাদের এমপি শুক্রবার জুমায় পল্লীবন্ধুর রোগমুক্তি ও সুস্থতা কামনায় ধর্মপ্রাণ সকলের দোয়া কামনা করেছেন।

প্রসঙ্গত, গত ২৬ জুন সকাল সাড়ে ৮টার দিকে শারীরিক অবস্থার অবনতি ঘটলে হুসেইন মুহম্মদ এরশাদকে বারিধারার প্রেসিডেন্ট পার্ক থেকে দ্রুত সিএমইএইচে নেয়া হয়। বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শে তাকে সিসিইউতে রাখা হয়েছে।