সড়ক দুর্ঘটনায় সাব-রেজিস্টারসহ নিহত ২

জেলা বার্তা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনায় কুড়িগ্রামের রাজারহাট উপজেলা সাব-রেজিস্টার নুসরাত জাহান কুমু ও তার সঙ্গে থাকা গৃহকর্মী জান্নাত খাতুন নিহত হয়েছেন। এসময় মাইক্রোবাসের চালকসহ আরও পাঁচজন আহত হয়েছেন।

মঙ্গলবার (৬ আগস্ট) সকাল ১১টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা শহরের বোয়ালীয়া এলাকার চক্ষু হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।নিহত নুসরাত জাহান কুমু কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলা সাব-রেজিস্টার ছিলেন। কুড়িগ্রাম থেকে মাইক্রোবাসে করে নুসরাত জাহান তার শিশু সন্তান ও বাসার গৃহকর্মী জান্নাত খাতুনকে (১২) সঙ্গে নিয়ে ঢাকা যাচ্ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শঠিবাড়ি সেবা পরিবহন নামের বাসটি রংপুরে যাচ্ছিলো। বাসটি চক্ষু হাসপাতালের সামনে পৌঁছালে ঢাকাগামী মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সাব-রেজিস্টার নুসরাত জাহান ও গৃহকর্মী জান্নাত নিহত হন।

এসময় মাইক্রোবাসের চালকসহ পাঁচজন আহত হন। দুর্ঘটনায় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে মাইক্রোবাস চালকের অবস্থা গুরুত্বর।
বাস ও মাইক্রোবাসটি আটক রয়েছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ। তাৎক্ষণিকভাবে মাইক্রোবাসের চালকসহ আহতদের নাম পরিচয় জানা যায়নি।