পরের বউকে চুরি করতে চেয়েছিলেন ইমরান হাশমি!

বিনোদন বার্তা

বলিউডের ‘সিরিয়াল কিসার’ খ্যাত অভিনেতা ইমরান হাশমি একবার বলেছিলেন, অভিষেক বচ্চনের কাছ থেকে তাঁর স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে চুরি করে নিয়ে যেতে চান।ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস সাম্প্রতিক প্রতিবেদনে জানিয়েছে, ভারতের জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘কফি উইথ করণ’-এর র‍্যাপিড ফায়ার রাউন্ডে সঞ্চালক করণ জোহর ইমরানকে জিজ্ঞেস করেছিলেন, বাস্তবে করতে হবে এমন নয়, কিন্তু কোনো নির্দিষ্ট মানুষের কাছ থেকে কী চুরি করতে চান? মুহূর্তেই ঐশ্বরিয়ার কথা বলেন ‘আশিক বানায়া আপনে’ খ্যাত অভিনেতা।অভিষেক বচ্চনের কাছ থেকে কী চুরি করতে চান? উত্তরে ইমরান হাশমি তাৎক্ষণিকভাবে বলে দিয়েছিলেন, ‘তাঁর স্ত্রী।’ ইমরানের এই উত্তর শুনে হাসিতে ফেটে পড়েন সঞ্চালক করণ জোহর।

পাশেই বসেছিলেন প্রবীণ অভিনেতা-নির্মাতা মহেশ ভাট।সঞ্চালক রণবীর কাপুরের কথা বললে উত্তরে ইমরান বলেন, তাঁর প্রেমিকাকে চুরি করতে চান। মজার ব্যাপার হলো, সাইফ আলি খানের কথা বললে ইমরান একই উত্তর দেন। মানে তাঁর স্ত্রী কারিনা কাপুর খানকে চুরি করতে চান ইমরান। অবশ্য সুপারস্টার শাহরুখ খানের প্রসঙ্গ এলে ইমরান বলেন, তাঁর বাড়ি চুরি করতে চান।

‘কফি উইথ করণ’-এর ওই পর্বে মহেশ ভাটও অতিথি ছিলেন। সেখানে বর্ষীয়ান এ পরিচালক নানা প্রশ্নের স্বতঃস্ফূর্ত উত্তর দেন।যা হোক, আগামীতে ইমরান হাশমিকে তারকাবহুল গ্যাংস্টার ছবি ‘মুম্বাই সাগা’য় দেখা যাবে। সম্প্রতি এ ছবির প্রথম পোস্টার প্রকাশিত হয়েছে। ইমরান ছাড়াও এ ছবিতে রয়েছেন জন আব্রাহাম, জ্যাকি শ্রফ, সুনীল শেঠি, গুলশান গ্রোভার, রোহিত রায়, প্রতীক বাবর ও অমল গুপ্ত।