২৪ ঘন্টায় কুমিল্লায় আক্রান্ত ৪১, মৃত্যু ৩

কুমিল্লা বার্তা

কুমিল্লায় নতুন করে আরও ৪১ জনের করোনা আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলাজুড়ে এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজার ৮৩৫ জনে। সুস্থ হয়েছে ৮ জন এবং ৩ জনকে মৃত্যু দেখানো হয়েছে। মৃতরা হলো বুড়িচং- ১ জন (মহিলা), তিতাস- ১জন (পুরুষ), সিটি করপোরেশন- ১ জন (পুরুষ) মোট সংখ্যা ১৭৯ জন। সোমবার (৩১ আগস্ট) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

সিভিল সার্জন কার্যালয় থেকে জানা যায়, গত ২৪ ঘন্টায় আক্রান্তের মধ্যে সিটি কর্পোরেশন- ২০, নাঙ্গলকোট- ৩, চান্দিনা- ১, লাকসাম- ৪, চৌদ্দগ্রাম- ২, বুড়িচং- ৩, বরুড়া- ৪, সদর দক্ষিণ- ১, তিতাস- ২, দাউদকান্দি- ১সহ সর্বমোট ৬ হাজার ৮৩৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় ০৮ জন সুস্থ হয়েছে। এর মধ্যে নাঙ্গলকোট- ৩, সদর দক্ষিণ- ৩, চান্দিনা- ২সহ সর্বমোট ৫ হাজার ২৫২ সুস্থ হয়েছে।

সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৩১ হাজার ৮৯১ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৩১ হাজার ১৬৭জনের। এর মধ্যে ৬ হাজার ৮৩৫ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ১৭৯ জন এবং সুস্থ হয়েছে ৫ হাজার ২৫২জন।